মুজিববর্ষে ফের ৫ জেলায় যবিপ্রবি ছাত্রলীগের বৃক্ষরোপণ

করোনা মহামারির মধ্যে সচেতনতার কথা মাথায় রেখে আরো পাঁচ জেলায় বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেছে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা।

বাংলাদেশ ছাত্রলীগের তিন মাস ব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচির ধারাবাহিকতায় মঙ্গলবার (৩০ জুন) যশোর, খুলনা, নরসিংদী, কুমিল্লা ও ঢাকা জেলার বিভিন্ন স্থানে বৃক্ষরোপণ করেছে যবিপ্রবি ছাত্রলীগ। গত রবিবার (২৮ জুন) যশোর, খুলনা, বাগেরহাট ও ময়মনসিংহ জেলার বিভিন্ন স্থানে বৃক্ষরোপণ করে সংগঠনটির নেতাকর্মীরা।

“মুজিব বর্ষের আহবান, ৩ টি করে গাছ লাগান” এই স্লোগানকে সামনে রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে তিন মাসব্যাপী এই কর্মসূচি গ্রহণ করে কেন্দ্রীয় ছাত্রলীগ।

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কর্মী ইমামুল কবীর দিশান বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে কেন্দ্রীয় ছাত্রলীগের তিন মাস ব্যাপী কর্মসূচির ধারাবাহিকতায় যশোর সদর -৩ আসনের সংসদ সদস্য জনাব কাজী নাবিল আহমেদ এবং যবিপ্রবির শহীদ মসিয়ূর রহমান হল ছাত্রলীগের সভাপতি বিপ্লব দে (শান্ত) দার নির্দেশে আমরা ছাত্রলীগের নেতাকর্মীরা আজ বৃক্ষরোপণ কর্মসূচি পালন করছি।

যবিপ্রবি ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচী পালন করেন- জেনেটিক ইন্জিনিয়ারিং ও বায়োটেকনোলজি বিভাগ ছাত্রলীগের অরন্য হালিম, কিশোর চন্দ্র শীল, আসিফ আশরাফ, ফাহিম ফয়সাল, আশরফুল আলম, হাসান জাফরি, মুহাইমিনুল ইসলাম তরেক, তোফাজ্জণ হোসেন কাঞ্চন ও নিলয়সহ আরো অনেকে।