মেয়ের মা হলেন সোফি টার্নার

গত সপ্তাহের বুধবার, আমেরিকার লস অ্যাঞ্জেলসের একটি বেসরকারি হাসপাতালে ফুটফুটে মেয়ের জন্ম দিয়েছেন গেম অফ থ্রোনসের নায়িকা সোফি টার্নার। ২০১৬ সালে নভেম্বরে মার্কিন পপ গায়ক জো জোনাসের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন এক্স ম্যান খ্যাত জনপ্রিয় অভিনেত্রী সোফি। পরে ২০১৭ সালে এনগেজমেন্ট ও ২০১৯ সালে প্যারিসে বিয়ে করেন দুজনে।

পরিবারে নতুন অতিথির আগমনে স্বভাবতই খুশি সকলে। সদ্যোজাতের নাম রেখেছেন উইলা জোনাস। সম্প্রতি, লস অ্যাঞ্জেলসে শিশুটির জন্য স্ট্রলার কিনতে দুজনকে একসঙ্গে শপিং করতেও দেখা গেছে।

জোনাস পরিবার থেকে জানানো হয়েছে, ‘সোফি টার্নার এবং জো জোনাস অত্যন্ত আনন্দের সঙ্গে তাঁদের সন্তানের আগমন বার্তা জানাচ্ছেন’। এছাড়া বিস্তারিত আর কোনও তথ্য পরিবারের পক্ষ থেকে পাওয়া যায়নি।

ফেব্রুয়ারি মাসে সোফি যে মা হতে চলেছেন, সেই খবর প্রথম প্রকাশ্যে আসে। তবে সোফির অন্তঃসত্ত্বা হওয়ার খবর যতটা সম্ভব গোপন রাখার চেষ্টা করেছেন স্বামী জো ও জোনাস পরিবার। কিন্তু পাপারাত্‍জিদের হাত থেকে রেহাই পাননি তিনি। রাস্তায় পরিবারের বন্ধুদের সঙ্গে হাঁটাচলার সময়, বা স্বামীর সঙ্গে একান্তে সময় কাটানো- ক্যামেরায় ধরা পড়েছিল।

প্রসঙ্গত, লাস ভেগাস বিয়ের বাঁধনে জড়ান হলি তারকা সোফি টার্নার ও গায়ক জো জোনাস। ফ্রান্সে ধুমধাম করে বিয়ের আয়োজন করেছিলেন তাঁরা। উপস্তিত ছিলেন পরিবারের সদস্যরা ও বন্ধুবান্ধবরা। বিয়ে সেরেই মালদ্বীপে মধুচন্দ্রিমায় গিয়েছিলেন জো জোনাস ও সোফিয়া টার্নার। ফ্রান্সে দ্বিতীয় বিয়ের অনুষ্ঠানের পরই দুজনে একান্তে সময় কাটিয়েছিলেন এই দুই তারকা-দম্পতি।