শিক্ষা প্রতিষ্ঠানে যশোর ছাত্রলীগের বৃক্ষরোপণ ও বিতরন

মুজিববর্ষ উপলক্ষে ধারাবাহিক কর্মসূচির অংশ হিসাবে এবার যশোর শহরের ছয় নম্বর ওয়ার্ডে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করছে জেলা ছাত্রলীগ।

বৃহস্পতিবার (৩০ জুলাই) পৌর ছাত্রলীগ নেতা সিরাজুল ইসলাম খাঁন সাকিলের নেতৃত্বে শহরের ছয় নম্বর ওয়ার্ডের জামিয়া এজাজিয়া দারুল উলুম এতিমখানাসহ কয়েকটি শিক্ষাপ্রতিষ্ঠানে বৃক্ষরোপণ ও বিতরণ করেছে নেতাকর্মীরা। এর আগে বুধবার (২৯ জুলাই) সাত নম্বর ওয়ার্ড ও গত রবিবার (২৬ জুলাই) আট নম্বর ওয়ার্ডে ফলজ, ভেষজ ও বনজ বৃক্ষ রোপণ করে সংগঠনটি।

সাকিল বলেন, ‘মুজিববর্ষে স্লোগান তিনটি করে গাছ লাগান’ এই স্লোগানকে সামনে রেখে মাননীয় প্রধানমন্ত্রী সবুজায়নের যে ডাক দিয়েছেন, তা শতভাগ বাস্তবায়নের লক্ষে এই কর্মসূচি অব্যাহত রাখবে ছাত্রলীগ।

বৃক্ষরোপণ কর্মসূচিতে প্রধান অতিথি ছিলেন- প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সদ্য সাবেক সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মেহেদী হাসান মিন্টু, জেলা ছাত্র লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ফয়সাল খান

এ সময় আরো উপস্থিত ছিলেন- সরকারী এম এম কলেজ শাখা ছাত্রলীগের সহ-সভাপতি ইমরান হোসেন, জেলা ছাত্রলীগ নেতা মফিজুর রহমান স্বাধীন, রিফাত হাসান রিপন, তানজির খান মিল্লাত প্রমুখ।