হকি ক্যাম্পে ২ খেলোয়াড় করোনা পজিটিভ

বাংলাদেশ অনূর্ধ্ব-২১ হকি দলের ক্যাম্পে থাকা ২ খেলোয়াড়ের করোনা পরীক্ষার ফল পজিটিভ এসেছে। বাংলাদেশ বিমানবাহিনীর তত্ত্বাবধানে শনিবার ১৬ হকি খেলোয়াড়ের নমুনা পরীক্ষা করানো হয়। রবিবার দুজনের ফল পজিটিভ আসে।

আক্রান্ত খেলোয়াড়রা হলেন- রাকিবুল হাসান ও ওবায়দুর রহমান। তাদেরকে বিমানবাহিনীর ঘাঁটিতেই আইসোলেশনে রাখা হয়েছে। করোনা মুক্তির পর তারা বাকিদের সঙ্গে ক্যাম্পে যোগ দেবেন।

বিমানবাহিনীর ঘাঁটিতে আগামী এক মাস ক্যাম্পে ডাক পাওয়া খেলোয়াড়দের ফিটনেস ট্রেনিং চলবে। সোমবার আরো ৪ খেলোয়াড় ক্যাম্পে যোগ দেবেন বলে জানানো হয়েছে। তাদেরও আগে করোনা পরীক্ষা করানো হবে।

গত জুনে ঢাকায় হওয়ার কথা ছিল অনূর্ধ্ব-২১ এশিয়া কাপ। তারই প্রস্তুতিতে ছিলেন ৩৬ খেলোয়াড়। করোনায় সেই আসর স্থগিত হওয়ায় ক্যাম্পও বন্ধ হয়ে যায়। বিভিন্ন বাহিনীতে থাকা খেলোয়াড়রা এই সময়ে অনুশীলন চালিয়ে যেতে পারলেও বাহিনীর বাইরের খেলোয়াড়রা তা পারেননি।

হকি ফেডারেশন সভাপতি এবং বিমানবাহিনী প্রধান এয়ার চিফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাতের উদ্যোগে বাহিনীর বাইরের খেলোয়াড়দের নিয়েই হচ্ছে এই ক্যাম্প। রবিবার দুপুরে এই ক্যাম্পের উদ্বোধন করেন বিমানবাহিনী প্রধান।