নতুন ফ্ল্যাটে অঙ্কুশ-ঐন্দ্রিলা, তাহলে বিয়েটা কবে?

টলিজুটি অঙ্কুশ হাজরা আর ঐন্দ্রিলা সেন বিয়েটা সেরেই ফেলতে চলেছেন এমনটা শোনা গিয়েছিলো দিন কয়েক আগে। অভিনেতা নিজেই ঘনিষ্ঠমহলের কাছে জানিয়েছেন যে, ২০২১ সালের গোড়ার দিকেই দীর্ঘদিনের প্রেমিকা ঐন্দ্রিলার সঙ্গে গাঁটছড়া বাঁধবেন তিনি। দিনক্ষণ অবশ্য জানাননি এখনও। তবে সূত্রের খবর, মার্চেই বিয়ের পিড়িতে বসছেন টলিউডের এই তারকাজুটি। এদিকে সাত পাকে বাঁধা পড়ার আগেই পরিবারে নতুন সদস্য এনে হাজির হয়েছেন জুটি! মানে গাড়ি কিনে ফেলেছেন। এবার সংসার পাতার জন্য নতুন ফ্ল্যাটও কিনে ফেললেন অঙ্কুশ-ঐন্দ্রিলা জুটি।

নতুন আস্তানা গড়ার আনন্দ অনুরাগীদের সঙ্গে ভাগও করে নিয়েছেন অঙ্কুশ ইতিমধ্যে। তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে রীতিমতো জ্বলজ্বল করছে সেই ফ্ল্যাটের দরজার ছবি। নেমপ্লেটে মোটা হরফে হবু দম্পতির নাম লেখা- অঙ্কুশ হাজরা, ঐন্দ্রিলা সেন। আসন্ন সিনেমা ম্যাজিক-এর নাম ধার করেই অভিনব ক্যাপশন বেঁধেছেন অভিনেতা অঙ্কুশ। লিখেছেন, কিছু জিনিস জীবনে সত্যিই ম্যাজিকের মতো মনে হয়। আপাতত অনুভূতিটা এইটুকুই থাক। ভক্তদের জন্য যে আরও চমক অপেক্ষা করে রয়েছে, সেই ইঙ্গিতও এই পোস্টের মধ্য দিয়েই দিয়ে ফেলেছেন তিনি।

আর অভিনেতার ওই স্টেটাস চোখে পড়ার মাত্রই তাঁদের ভালবাসা জানান তৃণা সাহা, দর্শনা বণিক, ঋতাভরী চক্রবর্তী-সহ একাধিক অভিনেতা। বাদ যাচ্ছেন না অনুরাগীরাও। কবে সংসার পাতবেন? সেই প্রশ্নও ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় উড়ে এসেছে তারকা জুটির দিকে। ওদিকে আবার সাংসদ-অভিনেতা দেব অঙ্কুশের টুইট রি-টুইট করে শুভেচ্ছা জানিয়েছেন। বলছেন, “ভাই, সুখবর! শুভেচ্ছা রইল।”

উল্লেখ্য, মার্চ মাসে বিয়ে করার কথা জানালেও কবে সেই শুভদিন, সেকথা জানাননি অভিনেতা। তাঁর কথায়, দুই পরিবার কথা বলেই বিয়ের দিন ঠিক করা হবে। আসলে, অঙ্কুশ এবং ঐন্দ্রিলা একই সঙ্গে জিমে যান। উপরন্তু, অভিনয়ের ওয়ার্কশপও থাকে দুজনের একসঙ্গে। পরের বছর চার চারটি ছবিও আসছে এই জুটির। তাই সবটা চিন্তাভাবনা করে তারকাজুটি ঠিক করে ফেলেছেন যে, খুব শিগগিরই তাঁরাও এবার সংসার পাতবেন। তাঁদের বন্ধুত্ব-প্রেমও নয় নয় করে দশটা বছর পার করে দিল। নভেম্বর মাসে বন্ধু অনির্বাণ ভট্টাচার্যকে শুভেচ্ছা জানাতে গিয়েই তিনি আসলে বিয়ের কথাটা ফাঁস করে ফেলেন।