সাতক্ষীরার তলুইগাছায় স্কুল ছাত্রী ধর্ষনের ঘটনায় থানায় মামলা দায়ের, ধর্ষক পলাতক

সাতক্ষীরা প্রতিনিধিঃ সাতক্ষীরার তলুইগাছায় এক স্কুল ছাত্রী ধর্ষনের ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। বুধবার রাতে ধর্ষক সুব্রত দাসের নামে থানায় মামলাটি দায়ের করেন নির্যাতিতা ওই স্কুল ছাত্রীর বাবা। এর আগে মঙ্গলবার রাতে এ ধর্ষনের ঘটনাটি ঘটে।
ধর্ষক সুব্রত দাস সদর উপজেলার তলুইগাছা গ্রামের ভুত নাথ দাসের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, সদর উপজেলার তলুইগাছা গ্রামের ওই স্কুল ছাত্রীর বাবা জনৈক কলেজ শিক্ষককে গত মঙ্গলববার রাতে তার বাড়ির পাশ থেকে একটি মামলায় গ্রেফতার করা হয়েছে মর্মে খবর ছড়িয়ে পড়ে। এ খবর জানার পর ওই স্কুল ছাত্রী তার বাবার সাথে দেখা করার জন্য রাতেই বাড়ি থেকে বের হয়। একপর্যায়ে পথে প্রতিবেশী সুব্রত দাসের সাথে তার দেখা হয়। এ সময় সুব্রত তাকে তার বাবার কাছে নিয়ে যাওয়ার কথা বলে পথিমধ্যে ভবানিপুর এলাকায় নির্জন জায়গায় নিয়ে তাকে রাতভর ধর্ষন করে। এদিকে ওই কলেজ শিক্ষক পরদিন তার মেয়ের কাছ থেকে বিস্তারিত জানার পর তিনি এঘটনায় নিজেই বাদী হয়ে ধর্ষক সুব্রত দাসকে প্রধান আসামী করে থানায় মামলা দায়ের করেন। ধর্ষক সুব্রত দাস বর্তমানে পলাতক রয়েছে।

এ মামলার তদন্ত কর্মকর্তা ও সদর থানার এসআই শাহজামাল বিষয়টি নিশ্চিত করে জানান, ইতিমধ্যে নির্যাতিতা স্কুল ছাত্রীর ডাক্তারী পরীক্ষাও সম্পন্ন করা হয়েছে। এছাড়া ধর্ষক সুব্রতকে গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।